1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

শেখ হাসিনা দরিদ্রবান্ধব প্রধানমন্ত্রী : খাদ্যমন্ত্রী

  • প্রকাশকাল : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

এমপি সার্কেল, মন্ত্রীসভা ডেক্স:
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকার গরিবের সরকার এবং শেখ হাসিনা দরিদ্রবান্ধব প্রধানমন্ত্রী। তাই বর্তমান সরকার দারিদ্র্যতা দূরীকরণে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার ওপর গুরুত্ব দিয়েছে।

আজ মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে নওগাঁর সাপাহারে খঞ্জনপুর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বর্তমান সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা। গ্রামে কিংবা শহরে বিদ্যুৎ সংযোগ নেই এমন বাড়ি খুঁজে পাওয়া দুষ্কর। দলমত নির্বিশেষে সকল মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে সরকার। বিএনপি-জামায়াত করে বলে কাউকে বিদ্যুতের সুবিধা থেকে বঞ্চিত করা হয়নি। সরকারের প্রচেষ্টা ছিল বলেই উন্নয়ন তৃণমূল পর্যায়ে পৌঁছেছে। উন্নয়নের ধারাবাহিকতা থাকলে দেশের উন্নয়ন টেকসই হবে।

খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের অর্থনীতির মূল শক্তিই কৃষি। জাতীয় আয়ের সিংহভাগ আসে এই কৃষি থেকে। ফলে চাষাবাদ পদ্ধতিকে আরও আধুনিকায়ন এবং উৎপাদনশীল করার লক্ষ্যমাত্রা নিয়ে সরকার বিভিন্ন সময় নানা কর্মসূচি গ্রহণ করেছে। ভর্তূকি মূল্যে সার, ট্রাক্টর ও সেচসহ নানা প্রণোদনা দিয়ে আধুনিক চাষাবাদে উদ্বুদ্ধ করছে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ২০১৪ ও ২০১৮ সালে বিএনপি-জামায়াত আগুন-সন্ত্রাস করে শত শত গাড়ি পুড়িয়েছে। দেশের সম্পদ নষ্ট করেছে। গাড়ির মালিকদের প্রধানমন্ত্রী ক্ষতিপূরণ দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনাকাল অতিক্রম করেছে দক্ষতার সঙ্গে। তারপর রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণেও আমাদের উন্নয়ন বাধাগ্রস্ত হয়েছে। শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন তা অন্য কোনো সরকার পূর্বে করতে পারেনি। বিএনপি দেশে কোনো উন্নয়ন করতে পারিনি।

তিনি বলেন, তারা ভোটে আসবে না। তারা ভোট বানচাল করার চেষ্টা করলেও সফল হবেনা । ভোট বানচালের চেষ্টা করলে তাদের প্রতিহত করা হবে।

শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান হোসেনসহ অন্যান্যরা এসময় বক্তব্য রাখেন।

এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ভিওইল উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com