1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

অস্ট্রেলিয়া শক্তিশালী দল পাঠাচ্ছে বাংলাদেশে

  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

এমপি সার্কেল,ক্রীড়াঙ্গন-বিনোদন ও বিশেষ প্রতিবেদন:
প্রথম বারের মত বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। আগামী মার্চ-এপ্রিলে অনুষ্ঠিত হবে বাংলাদেশ নারী দলের বিপক্ষে অজিদের তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ। আসন্ন এই সিরিজের জন্য আজ দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

প্রথমবারের মত বাংলাদেশে দ্বিপক্ষীয় সিরিজের জন্য পূর্ণশক্তির দল নিয়েই খেলতে আসবে অজি নারী দল। এই সিরিজে বাঘিনীদের বিপক্ষে অস্ট্রেলিয়া দলকে নেতৃত্ব দিবেন অ্যালিসা হিলি।

অস্ট্রেলিয়া সবশেষ বাংলাদেশে এসেছিল ২০১৪ সালে। তবে সেটি কোনো সিরিজ খেলতে নয়, সেবার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসেছিল অজিরা।

অজিদের বিপক্ষে প্রথমে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। ২১ মার্চ প্রথম ম্যাচের পর বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪ ও ২৭ মার্চ। এরপর টি-টোয়েন্টিতে বাঘিনীদের মুখোমুখি হবে অজিরা। টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৩১ মার্চ এবং ২ ও ৪ এপ্রিল। সফরের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া দল

অ্যালিসা হিলি (অধিনায়ক), ডার্সি ব্রাউন, অ্যাশলেই গার্ডনার, কিম গার্থ, গ্রেস হ্যারিস (শুধু টি-টোয়েন্টি), অ্যালানা কিং, ফিবি লিচফিল্ড, তালিয়া ম্যাকগ্রা, সোফি মোলিনু, বেথ মুনি, এলিস পেরি, মেগান শুট, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারেহাম, টাইলা ভ্ল্যামিংক।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com