1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

ঢাকায় আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান

  • প্রকাশকাল : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

এমপি সার্কেল, আনন্দ-বিনোদন ও বিশেষ প্রতিবেদন:
২০১০ সালে প্রথমবারের মতো বাংলাদেশে আসেন বলিউড বাদশাহ শাহরুখ খান। লাইভ কনসার্টে অংশ নিয়ে মাতিয়ে যান ঢাকার সিনেপ্রেমীদের। ১৪ বছর পেরিয়ে গেলেও পার্শ্ববর্তী দেশে আর পা রাখা হয়নি কিং খানের। তবে তাকে ফের দেশে আনার চেষ্টা অব্যাহত রেখেছেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

এ বিষয়ে স্বপন চৌধুরী এক গণমাধ্যমকে বলেন, এমনিতে শাহরুখ উপমহাদেশে সর্বাধিক জনপ্রিয় অভিনেতা। তার ওপর সম্প্রতি পর পর তিনটি সুপারহিট সিনেমা উপহার দিয়ে আলোচনার কেন্দ্রে তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশে তার সিনেমা মুক্তি পাওয়া দর্শকদের মধ্যেও এক ধরনের উন্মাদনা তৈরি হয়েছে। আর সেই উন্মাদনার প্রতি খেয়াল রেখেই আমরা আবার পরিকল্পনা হাতে নিয়েছি শাহরুখকে ঢাকায় নিয়ে আসার।

কবে নাগাদ সফল হতে পারবেন প্রশ্নে তিনি বলেন, ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছি। অনেকটা এগিয়েও গিয়েছি। সবকিছু ঠিকঠাক থাকলে শাহরুখকে চলতি বছরেই ঢাকায় আনতে পারব।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com