1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

সংসদ অধিবেশনে যোগ দিয়ে দোয়া চাইলেন ফেরদৌস

  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

এমপি সার্কেল, আনন্দ-বিনোদন ও বিশেষ প্রতিবেদন ডেক্স:
দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল তিনটায় শুরু হয়েছে প্রথম সংসদ অধিবেশন। ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু অধিবেশনের সভাপতিত্ব করেন।

অন্য সংসদ সদস্যের মতো চিত্রনায়ক ও ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ফেরদৌসও যোগ দিয়েছেন এ অধিবেশনে। সামাজিক মাধ্যমে নিজেই দিয়েছেন সে খবর।

আজ মঙ্গলবার সংসদের অধিবেশ কক্ষে গিয়ে সেলফি তুলে নিজের ফেসবুকে প্রকাশ করেছেন ফেরদৌস। ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ সকল ভালোবাসার মানুষের দোয়া চাই।’

এর আগে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে শপথ নিতে গিয়ে তিনি বলেছিলেন, ‘আমার ওপর যে বিশ্বাস আস্থা দল ও ভোটারসহ এলাকাবাসী রেখেছেন, তার প্রতিদান যেন দিতে পারি। কোনো কাজ বিঘ্নিত না হয় সে চেষ্টাই করে যাব।’

কয়েক বছর ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ফেরদৌস। দলের কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ ছিল তার। গত উপ-নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন চেয়েও পাননি। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল তাকে মূল্যায়ন করে ঢাকা-১০ আসনের নৌকার মাঝি হিসেবে।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com