1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

মুক্তি পাচ্ছে অপু বিশ্বাসের ২ সিনেমা

  • প্রকাশকাল : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

এমপি সার্কেল, আনন্দ-বিনোদন ও বিশেষ প্রতিবেদন ডেক্স:
নতুন বছরটা দারুণভাবে শুরু হয়েছে অপু বিশ্বাসের। অভিনয়ের পাশাপাশি নাম লিখিয়েছেন ব্যবসায়। এবার নতুন সিনেমা নিয়ে আসছেন দর্শকের সামনে। একটি নয়, ফেব্রুয়ারি মাসে পরপর দুই সিনেমা মুক্তি পাচ্ছে তাঁর। ৯ ফেব্রুয়ারি ‘ট্র্যাপ’ এরপরের সপ্তাহে মুক্তি পাবে ‘ছায়াবৃক্ষ’।

দুই সিনেমার মুক্তি নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘দুই সপ্তাহে দুটি সিনেমা মুক্তি একজন অভিনয়শিল্পীর কাছে অনেক বড় পাওয়া। ভিন্ন ধরনের দুটি গল্প নিয়ে বছরের শুরুতে দর্শকের সামনে আসতে পেরে ভালো লাগছে। আশা করছি, সবার ভালো লাগবে। বরাবরের মতো এবারও দর্শক বাংলা সিনেমার পাশে থাকবেন, এমনটিই প্রত্যাশা করছি।’

গত বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস ও জয় চৌধুরীর ‘প্রেমপ্রীতির বন্ধন’। এবার ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে এই জুটির দ্বিতীয় সিনেমা ট্র্যাপ। সায়েন্স ফিকশন ঘরানার এ সিনেমাটি বানিয়েছেন দ্বীন ইসলাম।

ট্র্যাপ নিয়ে অপু বলেন, ‘প্রথমবার সায়েন্স ফিকশন ঘরানার গল্পের সিনেমায় অভিনয় করেছি। গল্পটিতে দারুণ মেসেজও রয়েছে। এ সময়ে হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অনেকেই। গল্পে এটিই উঠে আসবে।’ অপু-জয় ছাড়াএ এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী প্রমুখ।

ট্র্যাপ মুক্তির পরের সপ্তাহে হলে আসবে অপুর আরেক সিনেমা ‘ছায়াবৃক্ষ’। সরকারি অনুদানের এ সিনেমাটি বানিয়েছেন বন্ধন বিশ্বাস। এতে অপুর বিপরীতে রয়েছেন নিরব হোসেন। ছায়াবৃক্ষ নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘চা-শ্রমিকদের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ছায়াবৃক্ষ। গল্পনির্ভর একটি সিনেমা। এত দিন দর্শক আমাকে গ্ল্যামারার্স লুকে দেখেছেন। এবার দেখবেন ভিন্ন লুকে।’

এ সিনেমার জন্য অনেক পরিশ্রম করেছেন অপু। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে ওজন কমানোর পাশাপাশি করতে হয়েছে কালো মেকআপ। অপু বলেন, ‘সাধারণত অভিনয়শিল্পীদের মেকআপ করা হলেও এ সিনেমায় চরিত্রের প্রয়োজনে মুখে কালো রং ব্যবহার করে মেকডাউন করা হয়েছে। চরিত্রের মতো করে নিজেকে তৈরি করতে হয়েছে। চরিত্রটিকে ধারণ করার জন্য আমার ওজন কমাতে হয়েছিল অনেকখানি।’

ছায়াবৃক্ষ সিনেমায় আরও অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, সুমিত সেনগুপ্ত, মাহমুদুল ইসলাম, বড়দা মিঠু, শতাব্দী ওয়াদুদ, সুস্মি রহমান, ইকবাল আহমেদ প্রমুখ। ছায়াবৃক্ষের গল্প লিখেছেন তানভীর আহমেদ সিডনি। সংগীত করেছেন ইমন সাহা।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com