1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

প্রধানমন্ত্রী দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন

  • প্রকাশকাল : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

এমপি সার্কেল, সংসদ-মন্ত্রীসভা ও সুশাসন ডেক্স:
দুই দিনের ব্যক্তিগত সফরে আগামীকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) গোপালগঞ্জ যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীকাল বৃহস্পতিবার এবং পরের দিন শুক্রবার (৭ ও ৮ ডিসেম্বর) গোপালগঞ্জের নিজ নির্বাচনী এলাকায় থাকবেন তিনি।
বুধবার (৬ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর শিডিউলে বৃহস্পতিবার ব্যক্তিগত সফরে সড়কে পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ায় গমন ও শুক্রবার প্রত্যাবর্তনের তথ্য আছে। তবে কোনো কর্মসূচি বা যাতায়াতের সময় নির্ধারিত নেই।

সূত্রে আরও জানায়, শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকায় যাবেন মূলত নির্বাচনে তার মনোনয়ন বৈধ হওয়ায় বাবার কবর জিয়ারত, দোয়া ও মোনাজাত করবেন। পাশাপাশি ঘরোয়াভাবে নির্বাচনী এলাকার নেতাদের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং নির্বাচনী কৌশল ও কর্মপন্থা নিয়ে পরিকল্পনা ও নির্দেশনা দেবেন।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com