1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হলেন দেলোয়ার হোসেন

  • প্রকাশকাল : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

এমপি সার্কেল, প্রতিষ্ঠান-পেশাজীবী ও প্রশিক্ষণ ডেক্স:
প্রধান প্রকৌশলীর চলতি দায়িত্বে থাকা অতিরিক্ত প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদারকে পদোন্নতি দিয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের (ইইডি) প্রধান প্রকৌশলী হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) শিক্ষা মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে। এর আগে তিনি অতিরিক্ত প্রধান প্রকৌশলী হয়েও প্রধান প্রকৌশলী পদে চলতি দায়িত্বে ছিলেন।

শিক্ষা মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্মারক অনুযায়ী সুপিরিয়র সিলেকশন বোর্ডের গত ১১ অক্টোবরের সুপারিশের পরিপ্রেক্ষিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের এ কর্মকর্তাকে প্রধান প্রকৌশলী পদে পদোন্নতি দেওয়া হলো। এর ফলে তিনি গ্রেড-২ কর্মকর্তা হিসেবে বিবেচিত হবেন।

জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৬৬০০০-৭৬৪৯০ বেতনক্রমে (নন-ক্যাডার, গ্রেড-২) প্রধান প্রকৌশলী পদে তাকে পদোন্নতি দেয়া হয়।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com