1. mympcircle@gmail.com : Md. Jasemuddin : Md. Jasemuddin
  2. jasemruman@gmail.com : mpcircle :
সতর্কীকরণ বিজ্ঞপ্তি :
‘এমপি সার্কেল’ সংশ্লিষ্ট সকলের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে, 'এমপি সার্কেল' এর 'সম্পাদক, প্রকাশক ও স্বত্বাধিকারী' জনাব মোঃ জসীমউদদীন (রুমান) এর ব্যাংক একাউন্ট,  বিকাশ/নগদ/রকেট/উপায় এর '০১৭১২ ৩৯২৫৭০' নম্বরের (পার্সোনাল) একাউন্ট এবং 'জাগো প্রতিদিন' নামীয় অগ্রণী ব্যাংকের চলতি হিসাবের মাধ্যম ছাড়া অন্য কোন মাধ্যমে 'এমপি সার্কেল' এর পক্ষে কোন ধরণের আর্থিক লেনদেন পরিচালিত হয়না। অতএব, অন্যকোন মাধ্যমে 'এমপি সার্কেল' বিষয়ক আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে নিষেধ করা হচ্ছে। সতর্কতায়:- 'এমপি সার্কেল' ও 'জাগো প্রতিদিন' কর্তৃপক্ষ।

জাতীয় পার্টির রাজনৈতিক কৌশল জানালেন মহাসচিব চুন্নু

  • প্রকাশকাল : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

এমপি সার্কেল, সুনাগরিক চক্র ডেক্স:
জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রত্যেকটি রাজনৈতিক দলের নিজস্ব কৌশল থাকে। আমরা আমাদের নিজস্ব কৌশল নিয়ে এগিয়ে যাচ্ছি। আমরা ৩০০ আসনেই লাঙ্গল নিয়ে নির্বাচন করব।

তিনি বলেন, যারা দীর্ঘদিন দলে অবদান রেখেছেন, এলাকায় যার জনপ্রিয়তা, দেশ ও মানুষের প্রতি কতটুকু দরদ আছে, এসব বিবেচনা করেই মনোনয়ন চূড়ান্ত করা হবে।

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ। দলে কোনো দ্বিধা-দ্বন্দ্ব নেই। রওশন এরশাদ গতকালও আমাকে ফোন করেছিলেন। তিনি তিনটি মনোনয়ন ফরম চেয়েছেন। তিনি বললে আমরা তার মনোনয়ন ফরম পাঠিয়ে দেব।

তিনি বলেন, মনোনয়নপ্রত্যাশীরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চান। আমরা চাই সাধারণ ভোটাররা যেন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে।

জাপা মহাসচিব বলেন, আগামী ২৭ নভেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আনুষ্ঠানিকভাবে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শেষ হয়েছে। তবে, বিভিন্ন কারণে যারা ফরম তুলতে পারেননি, তারা চেয়ারম্যানের অনুমতিসাপেক্ষে তুলতে পারছেন।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক হাজার ৭৩৭টি মনোনয়ন ফরম বিক্রি করেছে জাতীয় পার্টি। দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন (২০ নভেম্বর) ৫৫৭টি, ২১ নভেম্বর ৬২২টি, ২২ নভেম্বর ৩৩১টি এবং ২৩ নভেম্বর ২২৭টি মনোনয়ন ফরম গ্রহণ করেছেন প্রার্থীরা।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

এ জাতীয় আরো লেখা

© একটি 'জাগো প্রতিদিন' প্রচেষ্টা এবং মোঃ জসীমউদদীন (রুমান) কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com